কিশোরগঞ্জে ৪২৫ পিস ইয়াবা ট্যাবলেট ও ১টি মোবাইল’সহ ১ মাদক ব্যবসায়ী আটক

7

নিউজ ডেস্ক: র‌্যাব-১৪ এর সিপিসি-২, কিশোরগঞ্জ কর্তৃক ময়মনসিংহ জেলার নান্দাইল থানাধীন চরপাড়া এলাকা হতে ৪২৫ (চারশত পঁচিশ) পিস ইয়াবা ট্যাবলেট ও ০১টি মোবাইল’সহ ০১(এক) জন মাদক ব্যবসায়ী আটক।

এরই ধারাবাহিকতায় র‌্যাব-১৪, সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্প গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, একটি মাদক ব্যবসায়ী চক্র মাদকদ্রব্য সংগ্রহ করে কিশোরগঞ্জ’সহ আশেপাশের জেলাগুলোতে পাইকারি/খুচরা বিক্রয় করে আসছে। উক্ত তথ্যের সত্যতা যাচাইয়ের জন্য উক্ত মাদক ব্যবসায়ী চক্রের উপর র‌্যাবের নিরবিচ্ছিন্ন গোয়েন্দা নজরদারী চালানো হয় এবং তথ্যের সত্যতা পাওয়া যায়। এপ্রেক্ষিতে অদ্য ১০ জুন ২০২১খ্রিঃ অনুমান ১৩.৩০ ঘটিকায় ময়মনসিংহ জেলার নান্দাইল থানাধীন চরপাড়া এলাকা হতে মাদক ব্যবসায়ী মোঃ নূরুল হক ভূইয়া(৪৫), পিতাঃ মৃত মততাজ উদ্দিন ভূইয়া, সাং-সিংদই, ইউনিয়ন-আচার গাঁও, থানা-নান্দাইল ও জেলা- ময়মনসিংহ’কে র‌্যাব-১৪, সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্প এর একটি আভিযানিক দল ৪২৫(চারশত পঁচিশ) পিস ইয়াবা ট্যাবলেট ও ০১টি মোবাইল’সহ গ্রেফতার করে।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে ও অনুসন্ধানে ধৃত আসামী দীর্ঘদিন যাবৎ মাদক ক্রয়-বিক্রয় করে আসছিল বলে স্বীকার করে। মাদকের মতো সামাজিক ব্যাধির বিরুদ্ধে র‌্যাবের অভিযান অব্যাহত থাকবে।

উক্ত বিষয়ে ধৃত আসামীর বিরুদ্ধে ময়মনসিংহ জেলার নান্দাইল থানায় মামলা দায়ের কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।