রাঙ্গুনিয়ার কোদালা আ.লীগের পূর্ণাঙ্গ কমিটি গঠন

43

রাঙ্গুনিয়া প্রতিনিধিঃ রাঙ্গুনিয়া উপজেলার কোদালা ইউনিয়ন আওয়ামী লীগের পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়েছে। উপজেলা আওয়ামী লীগ সভাপতি সিরাজুল ইসলাম চৌধুরী ও সধারণ সম্পাদক ইঞ্জিনিয়ার শামসুল আলম তালুকদার ৬৯ সদস্যের এ কমিটির অনুমোদন দিয়েছেন। এছাড়া ১৫ সদস্য বিশিষ্ট উপদেষ্টা পরিষদ গঠন করা হয়। রোববার (১৩ জুন) ইউনিয়ন আওয়ামী লীগে এক প্রেস বিজ্ঞপ্তিতে বিষয়টি নিশ্চিত করা হয়। এর আগে ২০২০ সালের ১২ ডিসেম্বর অনুষ্ঠিত সম্মেলনে মোহাম্মদ বদিউল আলমকে সভাপতি এবং মোহাম্মদ ইসহাককে সাধারণ সম্পাদক করা হয়।

অনুমোদিত ৬৯ সদস্যের কমিটিতে সহ-সভাপতি মনোনীত হয়েছেন মো. খোরশেদ আলম, মো. ওমর ফারুক, শওকত ওসমান, এম এ জুয়েল, মো. আবদুল্লাহ, জহির আহমদ, জগদীশ রায়। যুগ্ম সাধারণ সম্পাদক মো. সেলিম, মো. ফজল করিম, আইন বিষয়ক সম্পাদক মো. আবদুল শুক্কুর, কৃষি ও সমবায় সম্পাদক মো. সেকান্দর, তথ্য ও গবেষণা সম্পাদক আবদুল গফুর, ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক আবু হায়দার খান, দপ্তর সম্পাদক আতিকুল আমিন সাইমন, ধর্ম বিষয়ক সম্পাদক হাফেজ মৌলভী মো. খোরশেদ আলম, প্রচার ও প্রকাশনা সম্পাদক হাজী এম খোরশেদ আলম, বন ও পরিবেশ সম্পাদক মো. নুরুল আজিম, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মো. নাছের আহমদ, মহিলা বিষয়ক সম্পাদক মিনুয়ারা বেগম, মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক মো. শামসুল আলম, যুব ও ক্রীড়া সম্পাদক মো. লিয়াকত আলী, শিক্ষা ও মানবসম্পদ সম্পাদক মো. বদিউল আলম, শ্রম সম্পাদক সুজিত দাশ, সাংস্কৃতিক সম্পাদক মো. মাহমুদুল হাসান কুসুম, স্বাস্থ্য ও জনসংখ্যা সম্পাদক মো. আবদুল হক, সাংগঠনিক সম্পাদক মো. লোকমান ও শাহাদাত হোসেন, সহপ্রচার সম্পাদক পদে আনোয়ার হোসেন, সহ দপ্তর সম্পাদক দিলদার আজম লিটন, কোষাধ্যক্ষ মো. আবদুল হালিম
কমিটিতে ৩৭ জন সদস্য রাখা হয়েছে।

তারা হলেন, আবুল হাশেম, ফখরুল ইসলাম, জমির উদ্দিন, শামসুল আলম তালুকদার, আবদুর রহমান মেম্বার, হাজী অছিউর রহমান, শামসুল আলম, নাছির উদ্দিন টুনটু, সরফরাজ উন নূর, মো. হোসেন, মো. হারুন, শোয়েব হোসেন, হাজী আবদুল হালিম, মাহবুবুল আলম, আবদুল সালাম তালুকদার, নাছের উদ্দিন, মো. ইসমাঈল, নুর খান কাঞ্চন, লিয়াকত আলী মেম্বার, শিবু প্রকাশ বড়–য়া, মো. রেজাউল করিম, আইয়ুব খান, নুরুল আমিন, মৌলভী হাফেজ আবুল হাশেম, বাহাদুর আলম, আবু তৈয়ব, সোলাইমান বাদশা, প্রসাদ দাশ, গাজী মো. আবু তাহের, কাজী মো. ফখরুদ্দিন টিটু, আবুল কাশেম, মাহাবুবুল আলম, মো. জামশেদ, সজল ঘোষ, শ্যামল দাশ, ডাবলু দাশ, দেলোয়ার হোসেন।