রাণীনগরে নোংরা ছবি ইন্টারনেটে ছেরে দেয়ার ভয় দেখিয়ে গৃহবধুকে ধর্ষন চেষ্টা যুবক গ্রেফতার

98

কাজী আনিছুর রহমান,রাণীনগর (নওগাঁ) : নওগাঁর রাণীনগরে ২১ বছর বয়সি এক গৃহবধুর নোংরা ছবি ইন্টারনেটে ছেরে দেয়ার ভয় দেখিয়ে ধর্ষন চেষ্টার অভিযোগে আব্দুল কাদের পিন্টু(৩২) নামে এক যুবকের বিরুদ্ধে থানায় মামলা দায়ের করা হয়েছে। এঘটনায় অভিযান চালিয়ে পিন্টু (৩২) কে গ্রেফতার করেছে থানাপুলিশ। গ্রেফতার পিন্টু উপজেলা সদর বাজারের আব্দুর রশিদ খন্দকারের ছেলে।

রাণীনগর থানাপুলিশ জানায়,রাণীনগর উপজেলা এলাকার জনৈক একগৃহবধুর সাথে দীর্ঘ দিন আগে থেকে নানা কৌশলে কথা বার্তা বলত আব্দুল কাদের পিন্টু। সেই সুবাদে গত প্রায় সাত মাস আগে বিকেল নাগাদ ওই গৃহবধুর ঘরে ঢুকে গৃহবধুর নোংরা ছবি ইন্টারনেটে ছেরে দেয়ার ভয় দেখিয়ে কু-প্রস্তাব দেয় এবং নানান ভাবে হুমকি দিয়ে ধর্ষন চেষ্টা করে ব্যর্থ হয়। এর পর গত ২৮ জুন গৃহবধুর স্বামী বাড়ীতে না থাকার সুযোগে রাত সাড়ে ৮টা নাগাদ আবারও যুবক পিন্টু ওই গৃহবধুর ঘরে ঢুকে জোরপূর্বক ধর্ষন চেষ্টা করে। এসময় গৃহবধুর চিৎকারে লোকজন ছুটে আসলে পিন্টু পালিয়ে যায়।

এ ঘটনায় ভুক্তভোগী গৃহবধু বৃহস্পতিবার দুপুরে রাণীনগর থানায় মামলা দায়ের করেন। রাণীনগর থানার ওসি মো: শাহিন আকন্দ জানান,মামলার প্রেক্ষিতে অভিযান চালিয়ে ওই দিন বিকেলে পিন্টুকে গ্রেফতার করে আদালতে প্রেরণ করা হয়েছে।