সিংড়ায় বিএনপি’র দুর্ব্যবহারের শিকার ছিল শ্রমিকরা -প্রতিমন্ত্রী পলক

18

সৌরভ সোহরাব,সিংড়া(নাটোর)প্রতিনিধিঃ তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতি মন্ত্রী জুনাইদ আহমেদ পলক এমপি বলেছেন,বিগত সময়ে ক্ষমতায় থাকা বিএনপি’র কর্মী ও ক্যাডারদের দুর্বব্যবহারের শিকার ছিলেন শ্রমিকরা। সে সময় বিএনপি কোন কর্মী রিক্সায় উঠলে ভয় ভীতির মধ্যে থাকতে হতো রিক্সা শ্রমিকদের। তারা রিক্সা ভাড়াতো দিতই না রিক্সা শ্রমিকদের সাথে নানা দুর্ব্যবহার করতো।

গত ১২ বছরে আওয়ামীলীগ ক্ষমতায় আসার পর সেই দুর্ব্যবহারের হাত থেকে রক্ষা পেয়েছে এই শ্রমিক ভাইয়েরা। সোমবার সকালে নাটোরের সিংড়া কোর্ট মাঠে আয়োজিত মাননীয় প্রধান মন্ত্রী শেখ হাসিনার ঈদ উপহার হিসাবে মানবিক সহায়তা ৫শত শ্রমিকদের মাঝে ৫শত করে নগদ অর্থ বিতরণ কালে প্রতিমন্ত্রী পলক এই কথা গুলো বলেন। পৌর মেয়র জান্নাতুল ফেরদৌসের সভাপতিত্বে অনুষ্ঠানের প্রধান অতিথির বক্তব্যে প্রতি মন্ত্রী বলেন, মহামারী করোনাকালীন সময়ে আমরা বন্ধুর মত জনগণের পাশে আছি। ১৬ মাসে যে সংকটে আছি আল্লাহর রহমতে একসময় কেটে যাবে। জীবন ও জীবিকা এই দুটো রক্ষা করার জন্যই আমাদের সবার মাস্ক পরতে হবে।

আমরা সিংড়া উপজেলায় ইতোমধ্যে ২লাখ মাস্ক বিনা মুল্যে বিতরণ করেছি। ৪০টি জায়গায় করোনা প্রতিরোধক স্বাস্থ্য সু রক্ষা বুথ স্থাপন করেছি। অনুষ্ঠান শেষে প্রতিমন্ত্রী পলক সিংড়া র্কোট মাঠে ডায়াবেটিকস সমিতির শুভ উদ্বোধন করেন।