কিশোরগঞ্জে ইয়াবা ট্যাবলেট ও ২টি মোবাইল’সহ ২ মাদক ব্যবসায়ী আটক

12

নিউজ ডেস্ক: র‌্যাব-১৪ এর সিপিসি-২, কিশোরগঞ্জ কর্তৃক অভিযানে কিশোরগঞ্জ জেলার কটিয়াদী থানাধীন আনন্দ বাজার এলাকা হতে ৫৮৫(পাঁচশত পঁচাশি) পিস ইয়াবা ট্যাবলেট ও ০২(দুই)টি মোবাইল’সহ ০২(দুই) জন মাদক ব্যবসায়ী আটক।

এরই ধারাবাহিকতায় র‌্যাব-১৪, সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্প গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, একটি মাদক ব্যবসায়ী চক্র মাদকদ্রব্য সংগ্রহ করে কিশোরগঞ্জ’সহ আশেপাশের জেলাগুলোতে পাইকারি/খুচরা বিক্রয় করে আসছে। উক্ত তথ্যের সত্যতা যাচাইয়ের জন্য উক্ত মাদক ব্যবসায়ী চক্রের উপর র‌্যাবের নিরবিচ্ছিন্ন গোয়েন্দা নজরদারী চালানো হয় এবং তথ্যের সত্যতা পাওয়া যায়। এপ্রেক্ষিতে অদ্য ২০ জুলাই ২০২১খ্রিঃ অনুমান রাত ১৫.৩০ ঘটিকায় কিশোরগঞ্জ জেলার কটিয়াদী থানাধীন আনন্দ বাজার এলাকা হতে ১। মোঃ স্বাধীন(২৮), পিতা-মোঃ মোস্তফা, সাং-সাহপুর চেঙ্গাহাটি, ইউপি-পাটুলি দিঘির পাড়, থানা-বাজিতপুর, ২। মোঃ রফিক(৩৫), পিতা-মৃত ইনুছ আলী, সাং-লাংটিয়া, থানা-কটিয়াদী, উভয় জেলা-কিশোরগঞ্জদ্বয়’কে র‌্যাব-১৪, সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্প এর একটি আভিযানিক দল ৫৮৫(পাঁচশত পঁচাশি) পিস ইয়াবা ট্যাবলেট ও ০২(দুই)টি মোবাইল’সহ গ্রেফতার করে।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে ও অনুসন্ধানে আসামীদ্বয় দীর্ঘদিন যাবৎ মাদক ক্রয়-বিক্রয় করে আসছিল বলে স্বীকার করে। মাদকের মতো সামাজিক ব্যাধির বিরুদ্ধে র‌্যাবের অভিযান অব্যাহত থাকবে।

উক্ত বিষয়ে ধৃত আসামীদ্বয়ের বিরুদ্ধে কিশোরগঞ্জ জেলার কটিয়াদী থানায় মামলা দায়ের কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।