পাঁচবাগ ইউনিয়ন বাসীকে মাহবুবুল আলমের ঈদুল আজহা শুভেচ্ছা

12

রফিকুল ইসলাম খান, গফরগাঁও প্রতিনিধিঁ: ঈদুল আজহা উপলক্ষে গফরগাঁও উপজেলার ৯নং পাঁচবাগ ইউনিয়ন আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীসহ ইউনিয়ন বাসীকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন পাঁচবাগ ইউনিয়ন যুবলীগের আহবায়ক এবং আসন্ন ইউপি নির্বাচনে সম্ভাব‍্য চেয়ারম্যান প্রার্থী মাহবুবুল আলম মাহবুব।

আজ মঙ্গলবার (২০ জুলাই) দুপুরে তিনি এক ঈদ শুভেচ্ছা বার্তায় উপজেলার পাঁচবাগ বাসীর অনাবিল সুখ, শান্তি ও নিরাপদ জীবন কামনা করেন। মহান সৃষ্টিকর্তা যাতে করোনা ভাইরাসজনিত রোগ কোভিড-১৯ এর প্রাদুর্ভাব হতে গফরগাঁওসহ পাঁচবাগের সকল মানুষকে রক্ষা করেন, সেই দোয়া ও প্রার্থনা করেন তিনি। সেই সঙ্গে কোভিড-১৯ এর বৈশ্বিক মহামারি হতে নিরাপদ থাকতে সকলকে স্বাস্থ্য সচেতন থেকে পবিত্র ঈদুল আযহা উদযাপনের অনুরোধ জানান যুবলীগ নেতা ও তরুন সমাজসেবক মাহবুবুল আলম মাহবুব। তিনি বলেন, আওয়ামীলীগ সরকার করোনা ভাইরাসের এ পরিস্থিতি মোকাবিলায় প্রয়োজনীয় ব‍্যবস্থা নিচ্ছে। আমরাও গফরগাঁও এর উন্নয়নের রুপকার প্রিয় নেতা ফাহমী গোলন্দাজ বাবেল এমপি মহোদয়ের নির্দেশে ও পরামর্শে এলাকায় জনগণকে সকল সহযোগিতা প্রদান অব‍্যাহত রেখেছি।

এ সময় সবাইকে অসীম ধৈর্য নিয়ে সহনশীল ও সহানুভূতিশীন মনে একে অপরকে সাহায‍্য করে যেতে হবে। যুবলীগ নেতা মাহবুবুল আলম মাহবুব আরো বলেন, আল্লাহ তায়ালার সন্তুষ্টি অর্জনের জন্য সর্বোচ্চ ত‍্যাগ স্বীকারে ব্রত হওয়াই কোরবানির মর্মবানী। ঈদুল আজহা সকলের জীবনকে করে তুলুক আনন্দময় -মহান আল্লাহ তায়ালার দরবারে আমি এ প্রার্থনা জানাই। আবারো সকলকেই ঈদ মোবারক।