মধুখালী প্রেসক্লাবের কমিটি গঠনঃ বকু-সভাপতি,কাজল-সম্পাদক

464

সাগর চক্রবর্ত্তী, ফরিদপুর প্রতিনিধি: প্রবীণ ও নবীনের সমন্বয়ে ফরিদপুরের মধুখালী প্রেসক্লাবের কমিটি গঠন করা হয়েছে।
গতকাল বেলা ১১ টায় মধুখালী প্রেসক্লাব মিলনায়তনে প্্েরসক্লাবের সভাপতি মো: রেজাউল হক বকুর সভাপতিত্বে জাতীয় পতাকা উত্তোলনের মাধ্যমে সাধারণসভা অনুষ্ঠিত হয়।
সভায় উপস্থিত সর্বসম্মতিতে ক্রমে আগামী দুই বছরের জন্য (২০২১-২০২২) মেয়াদে মধুখালী প্রেসক্লাবের ১৫ সদস্যবিশিষ্ট কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়েছে। কমিটিতে সভাপতি ও সাধারণ সম্পাদকসহ ১০ জন উপদেষ্টামন্ডলী, ১১ জন সম্পাদকমন্ডলী এবং ৪ কার্যনির্বাহী সদস্য নির্বাচন করা হয়েছে।
সভাপতি মো: রেজাউল হক বকু (দৈনিক কালের বাণী) এবং সাধারণ সম্পাদক কাজল বসু (দৈনিক ভোরের রানার) সহ ১৫ সদস্যবিশিষ্ট কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়।
কার্যনির্বাহী কমিটির অন্য পদে দায়িত্বপ্রাপ্তরা হলেন- সহসভাপতি এ্যাড. আলীউজ্জামান খোকন, (নাগরিক দাবি), আব্দুর রাজ্জাক (সিএনএস২৪.কম), যুগ্ম সম্পাদক শাহজাহান হেলাল (দৈনিক মানবকন্ঠ), মতিয়ার রহমান মিঞা (দৈনিক আজকের পত্রিকা), সাংগঠনিক সম্পাদক মেহেদী হোসেন পলাশ (দৈনিক সকালের সময়), অর্থ সম্পাদক সালেহীন সোয়াদ সাম্মী (দৈনিক নয়া শতাব্দী), ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক আক্কাস খান (মধুখালী সংবাদ), প্রচার ও প্রকাশনা সম্পাদক সাগর চক্রবর্তী (দৈনিক সময়ের আলো), দপ্তর সম্পাদক মো. মফিজুর রহমান মুবিন (চ্যানেল এস )। কার্যনির্বাহী সদস্যরা হলেন- এসএম আবুল বাসার (দৈনিক ভোরের ডাক), স্বপ্না আফরিন (একুশের কন্ঠ), মো: ইব্রাহিম মাসলতি (অনলাইন), মো: আনোয়ারুল ইসলাম (দৈনিক নয়াদিগন্ত)।