কুলিয়ারচরে গণসচেতনতা ও উদ্বুদ্ধকরণ কর্মশালা অনুষ্ঠিত

56


মোঃ নাঈমুজ্জামান নাঈম, প্রতিনিধি, কুলিয়ারচর, কিশোরগঞ্জ : 
কিশোরগঞ্জের কুলিয়ারচরে উপজেলা পরিষদের আয়োজনে জাইকা’র অর্থায়নে স্থানীয় সরকার বিভাগ-এর সহযোগিতায় ভোক্তা অধিকার সংরক্ষণ আইন-২০০৯ সম্পর্কে গণসচেতনতা ও উদ্বুদ্ধকরণ কর্মশালা অনুষ্ঠিত হয়েছে । 
সোমবার (২ ডিসেম্বর) সকালে কুলিয়ারচর উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলা নির্বাহী অফিসার কাউসার আজিজ-এর সভাপতিত্বে  অনুষ্ঠিত কর্মশালায়  প্রধান হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব ইয়াছির মিয়া । 
অন্যান্যদের মধ্যে  উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান সৈয়দ নুরে আলম, মহিলা ভাইস চেয়ারম্যান সাঈদা খানম মুক্তা, উছমানপুর ইউপি চেয়ারম্যান নিজাম কারী, ছয়সূতী ইউপি চেয়ারম্যান মীর মিছবাহুল ইসলাম, উপজেলা জাইকা সমন্বয়কারী রোজী পারভীন, উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা জামাল নাসের খান, বীর মুক্তিযোদ্ধা মোঃ বজলুর রহমান প্রমুখ । 
কর্মশালায় উছমানপুর ও ছয়সূতী ইউনিয়নের সচিব, ইউপি সদস্য, মহিলা সদস্য, বীর মুক্তিযোদ্ধা, সাংবাদিক, শিক্ষক-শিক্ষিকা, স্কুল- কলেজের শিক্ষার্থী, মসজিদ-মন্দিরের প্রতিনিধি, হাট-বাজার ব্যবসায়ী কমিটির প্রতিনিধি ও এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ অংশগ্রহণ করেন। 
কর্মশালায় অংশগ্রহণকারীরা বর্তমান সরকারকে ধন্যবাদ জানিয়ে  বলেন, ভোক্তা অধিকার  সংরক্ষণ আইন-২০০৯ এর অধীন অভিযোগ দায়ের এবং অপরাধ ও দন্ডের বিধান সম্পর্কে অবহিত হওয়া, প্রতিকারের বিষয়ে লিখিত ও আপ্পস এর মাধ্যমে  অভিযোগ দাখিলের বিষয়ে অবহিত হয়েছেন । 
অনুষ্ঠান  সঞ্চলনায় ছিলেন, ইউএনও অফিসের নাজির রাফিউল হক ।