রাঙ্গুনিয়ায় ইসলামী ব্যাংক এজেন্ট আউটলেট শাখার উদ্বোধন

612

রাঙ্গুনিয়া প্রতিনিধি : রাঙ্গুনিয়ায় ইসলামী ব্যাংক বাংলাদেশ লি. এজেন্ট আউটলেট শাখার উদ্বোধন হয়েছে। উপজেলার পোমরা ইউনিয়নের গোচরা বাজার মুছা মার্কেটে এই এজেন্ট শাখাটি পরিচালনা করবেন নুর জাহান ট্রেডার্স। শনিবার (১৪ ডিসেম্বর) সকালে ব্যাংকটির এজেন্ট শাখা প্রাঙ্গনে শাখাটির উদ্বোধনী অনুষ্ঠান করা হয়। ব্যাংকের চট্টগ্রাম উত্তর জোনের সহসভাপতি জামসেদুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য দেন রাঙ্গুনিয়া পৌরসভার মেয়র মো. শাহাজাহান সিকদার।

স্বাগত বক্তব্য দেন ব্যাংকটির রাঙ্গুনিয়া শাখার ব্যবস্থাপক এনামুল হক। রাঙ্গুনিয়া শাখার সিনিয়র কর্মকর্তা নুরুল আবছারের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য দেন ব্যাংকের চট্টগ্রাম উত্তর জোনের প্রিন্সিপাল কর্মকর্তা মুহিবুল আলম চৌধুরী, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক জাহেদুল আলম চৌধুরী আইয়ুব, সদস্য মফজ্জল আহমদ কন্ট্রাক্টর, মুজিবুল ইসলাম সরফী, সরফভাটা ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান মো. আলমগীর চৌধুরী, রাঙ্গুনিয়া পৌরসভার কাউন্সিলর মোহাম্মদ সেলিম, জালাল উদ্দিন, পৌরসভা আওয়ামী লীগ নেতা মো. শামসুদ্দিন, উপজেলা স্বেচ্ছাসেবকলীগ সাধারণ সম্পাদক দিদারুল আলম, ব্যবসায়ী নেতা জাহেদুল ইসলাম, আহম্মদ করিম চৌধুরী, নজরুল ইসলাম, মমতাজুল ইসলাম শাখাটির পরিচালক জামাল উদ্দিন প্রমুখ। আলোচনা সভা শেষে ফিতাকেটে শাখাটির আনুষ্ঠানিক উদ্বোধন করেন অতিথিবৃন্দ।
এজেন্ট ব্যাংকটির অপর পরিচালক নাজিম উদ্দিন মামুন বলেন, এই শাখায় ইসলামী ব্যাংকের যাবতীয় সুযোগ সুবিধা পাওয়া যাবে। একান্ট খোলা থেকে শুরু করে যাবতীয় লেনদেন এই শাখার মাধ্যমে করা যাবে। এমনকি বিদেশ থেকে পাঠানো টাকার উপর সরকার নির্ধারিত লাভের চাইতেও ১% বেশি লভ্যাংশ প্রদান করা হবে।