গৌরীপুর পৌর নির্বাচন সুষ্ঠ,অবাধ নিরপেক্ষ পর্যবেক্ষনের জন্য সাংবাদিকদের সহযোগিতা চাইলেন স্বতন্ত্র প্রার্থী সৈয়দ রফিক

54

গৌরীপুর ময়মনসিংহ প্রতিনিধি: আগামী ৩০ জানুয়ারী গৌরীপুর পৌরসভা নির্বাচন উপলক্ষে সাংবাদিকের সাথে ২২ জানুয়ারী (শুক্রবার) বিকেলে তার নিজ বাসায় মত বিনিময় সভার আয়োজন করেন নারিকেল গাছ প্রতিকের স্বতন্ত্র মেয়র প্রার্থী  দু্ই বারের মেয়র পৌর আওয়ামীলীগের সভাপতি সৈয়দ রফিকুল ইসলাম।
তিনি বলেন, আপনারা জানেন সারা বাংলাদেশে বিগত সময়ে নৌকা প্রতীকে যারা নির্বাচিত  হয়েছেন তারা এবার নৌকা পেয়েছে।

আমি নৌকা প্রতীকের মেয়র ছিলাম। জনপ্রিয়তার র্ঈষান্বিত হয়ে ষড়যন্ত্রকারীরা শুভ্র হত্যা মামলায় আমাকে আসামি করে। এতে করে   আমি নৌকা প্রতীক পাই নাই।

এর পরেও এত অত্যাচার নিপিড়ন করা হচ্ছে। এই মহুর্তে আমার নির্বাচন করা ছাড়া কোন বিকল্প নাই।গৌরীপুর পৌরবাসীর  কাছে পরীক্ষা দেওয়ার জন্যই আমার এ নির্বাচন। এটি মার্কার নির্বাচন নয়, গৌরীপুরবাসী সত্য-মিথ্যার নির্বাচন হিসাবে নিয়েছে।
তিনি সাংবাদিকদের উদ্দেশ্য করে বলেন,আপনাদের কাছে অনুরোধ সুষ্ঠ অবাধ    নিরপেক্ষ নির্বাচন পর্যবেক্ষনের  লক্ষে আপনাদের সহযোগিতা চাই । আমার কর্মীদের প্রতিনিয়ত হয়রানি করাসহ প্রচার কাজে বাধা, মাইক ভাংচুর ও প্রাণনাশের হুমকি দিচ্ছে।এ সব অভিযোগ আমি লিখিত ভাবে যথাযথ কর্তৃপক্ষ বরাবর জানিয়েছি।
সাংবাদিকদের মধ্যে প্রশ্ন করেন গৌরীপুর প্রেস ক্লাবের আহবায়ক এ এইচ এম খায়রুল বাসার, গৌরীপুর প্রেস ক্লাবের সাবেক সভাপতি শফিকুল ইসলাম মিন্টু, সিনিয়র সাংবাদিক আজম জহিরুল ইসলাম, সাংবাদিক কাজী আব্দুল্লাহ আল আমিন,সুপ্রিয় ধর বাচ্ছু, শেখ বিপ্লব,আলম ফরাজি প্রমূখ।পরে সাংবাদিক সন্মেলনে উপস্থিত সাংবাদিকগনের বিভিন্ন প্রশ্নের জবাব দেন মেয়র প্রার্থী সৈয়দ রফিকুল ইসলাম।