কোভিড-১৯ টিকা নিলেন গীতিকার সুজন হাজং

125

নির্মলেন্দু সরকার বাবুল: সোমবার(১৯জুলাই) দুপুরে নেত্রকোনার দুর্গাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে “সিনোফার্ম” প্রথম ডোজ টিকা গ্রহণ করলেন বিরিশিরি ক্ষুদ্র নৃগোষ্ঠীর কালচারাল একাডেমির পরিচালক গীতিকার সুজন হাজং। 
গীতিকার সুজন হাজং বলেন, করোনার প্রথম ডোজ টিকা গ্রহণ করার পর মানুষিক শক্তি বেড়ে গেছে। আশা করি দ্বিতীয় ডোজ গ্রহণ করার পর আরো মানুষিক শক্রি বেড়ে যাবে এবং করোনা নিয়ে ভয়, উৎকণ্ঠা দূর হবে। কাজের প্রতি মনোযোগ ও গতিশীলতা বাড়বে। 

করোনার টিকা সর্বত্র শহর থেকে গ্রাম পর্যায়ে  সহজে পৌঁছে দেয়ার জন্য প্রধানমন্ত্রীকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়ে সুজন হাজং বলেন, মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার গতিশীল নেতৃত্বে বাংলাদেশ এগিয়ে যাচ্ছে। আশাকরি আমরা করোনা মোকাবেলায় সফল হবো। 

উল্লেখ্য সুজন হাজং সাংস্কৃতিক অঙ্গনে একজন পরিচিত মুখ। তিনি একাধারে কবি, গীতিকার, উপস্থাপক, অনুবাদক এবং কলামিষ্ট।  সুজন হাজং আধুনিক গানের পাশাপাশি অসংখ্য দেশের গান লিখেছেন। তাঁর লেখা গানে বরেণ্য সংগীতশিল্পী সুবীর নন্দী, নচিকেতা, শুভ মিতা, সামিনা চৌধুরী, ফাহমিদা নবী, প্রিয়াঙ্কা গোপসহ নতুন প্রজন্মের লুইপা, অবন্তী সিঁথি, কিশোর, সাব্বির, মুহিন, পুলক, লিজা, রন্টিদাশ, সুস্মিতা সাহা প্রমুখ কণ্ঠ দিয়েছেন।